সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে সরকারি নির্দেশনা অমান্য করায় চার ব্যবসায়ীর জরিমানা

টাঙ্গাইলে সরকারি নির্দেশনা অমান্য করায় চার ব্যবসায়ীর জরিমানা

প্রতিদিন প্রতিবেদক : লকডাউনের প্রথম দিনে টাঙ্গাইলের পার্ক বাজারে সরকারি নির্দেশনা অমান্য করায় চার ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৫ এপ্রিল) জেলা প্রশাসক কার্যালয়ের ডেপুটি নেজারত কালেক্টর (এনডিসি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেনের নেতৃত্বে সকাল ১১ টা হতে ১২ টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়।

এসময় সকলকে সরকারি নির্দেশনা মানতে মাইকিং করা হয়। এতে জেলা প্রশাসন ও পুলিল সদস্যরা উপস্থিত ছিলেন।

ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন জানান, সরকারি নির্দেশনা অমান্য করে শহরের পার্ক বাজারে হোটেল বসে খাবার খাওয়ার অভিযোগে তিন ব্যবসায়ীকে আড়াই হাজার টাকা ও পিঁয়াজের দাম বেশি রাখায় এক ব্যবসায়ীকে এক হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে। এ ছাড়াও সকলকে স্বাস্থ্যবিধি নিশ্চিতসহ সরকারি নির্দেশনা মানার জন্য তাগিদ দেওয়া হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840